• রাত ২:০৩ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী
এমন কিছু করে যেতে চাই মৃত্যুর পর যেন মানুষ দোয়া করে কাঁদে. এমপি খোকা

এমন কিছু করে যেতে চাই মৃত্যুর পর যেন মানুষ দোয়া করে কাঁদে. এমপি খোকা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের এমপি লিয়াকত হোসেন খোকা বলেছেন, আমি সোনারগাঁবাসীর জন্য এমন কিছু করে যেতে চাই  যে কাজের জন্য সোনারগাঁবাসী আমাকে মনে রাখবে এবং এ কাজের জন্য তারা আমার জন্য দোয়া করে কাঁদবে। আমি সে লক্ষ্যে কাজ করে যেতে চেষ্টা করছি। আমি প্রতিদিন নামায পড়ে আল্লাহর কাছে দোয়া করি হে আল্লাহ তুমি আমাকে সোনারগাঁবাসীর সেবা করার জন্য তাদের সেবক হিসেবে পাঠিয়েছ। তুমি যে জন্য তাদের সেবক হিসেবে আমাকে মনোনিত করেছ সে কাজটি যেন সঠিক ভাবে পালন করে তোমার দেয়া গুরু দায়িত্ব পালন করতে পারি সে শক্তি আমাকে দাও। আল্লাহ অশেষ রহমত আল্লাহ আমার ডাকগুলো শুনে আমাকে সেভাবে সবকিছু করার তওফিক দান করেন।

শনিবার রাতে নারায়নগঞ্জ সোনারগাঁ মোগরাপাড়া ইউপির দমদমা এলাকায় মাদরাসাতুশ শরফ আল-ইসলামিয়া মাদ্রাসার উদ্যোগে ২ দিন ব্যাপী মহা সম্মেলনের ২য় দিনে প্রধান অতিথি হিসেবে উপস্হিত থেকে একসব কথা বলেন।

তিনি আরো বলেন, “টাকা পয়সা ও ক্ষমতায় নয়, মানুষ বেঁচে থাকে তার কর্মের মাধ্যমে” আমি সেই কর্মের মাধ্যমে বেঁচে থাকতে চাই। তবে সেই কর্ম হবে ভালোর। আমাদের সকলেরই কর্ম ভালো হতে হবে। তাহলে আমরা অল্প দিন বেঁচে থেকেও হাজার বছর বেঁচে থাকতে পারবো। এ মাদ্রাসায় অনেক এতিম রয়েছে আমি এতিমদের দুঃখ বুঝি। কারন আমার মা-বাবাও ছোট বেলায় আমাকে দুনিয়াতে রেখে চলে গেছেন। সেজন্য আমি এতিমদের জন্য অনেক কিছু করার চেষ্টা করি। এখানেও আমি কথা দিয়ে গেলাম আপনারা আমার কাছে যে আবেদন করেছেন সে আবেদনগুলো যথা শ্রীঘই পূরন করার চেষ্টা করবো।

এসময় জাতীয় পার্টির নেতা- কর্মী সহ হাজার হাজার মুসল্লী উপস্থিত ছিলেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution